উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন ১ম পত্র সাজেশন ২০২৪ (পিডিএফ ডাউনলোড করুন) | HSC Management & Marketing Suggestion 2024

HSC Management & Marketing Suggestion 2024

আসসালামু আলাইকুম সুপ্রিয় শিক্ষার্থী ও পাঠকগণ আশা করি সকলেই ভাল আছেন। দেশের সাম্প্রতিক সমস্যার কারণে চলমান এইচএসসি পরীক্ষার যে বিষয়গুলোর পরীক্ষা অনুষ্ঠিত হয়নি সেগুলো আগামী ১১ ই আগস্ট এর পরে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে বাংলাদেশ শিক্ষা বোর্ড।

আপনাদের এইচএসসি উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন প্রথম পত্র পরীক্ষা আগামী ১১ই আগস্ট এর পরেই অনুষ্ঠিত হবে। এই অল্প সময়ে আপনারা যাতে পরীক্ষার পূর্ণাঙ্গ প্রস্তুতি নিতে পারেন তার জন্য আমরা আপনাদের সঙ্গে শেয়ার করেছি উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন ১ম পত্র সাজেশন ২০২৪ পিডিএফ। 

যেখানে আপনারা বিগত বছরের সকল বোর্ডের প্রশ্ন এবং গুরুত্বপূর্ণ বিষয়গুলির থেকে শতভাগ কমন উপযোগী প্রশ্ন এবং সমাধান। আপনারা অনেকেই google এ উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন ১ম পত্র সাজেশন ২০২৪ খুঁজে থাকেন। আজকের পোস্টে আমরা পিডিএফ আকারে সাজেশন দিয়ে দিয়েছি আশা করি আপনাকে আর কোথাও খুঁজতে হবে না। 

উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন ১ম পত্র পরীক্ষায় ভালো করার জন্য কিছু টিপস ও সাজেশন ২০২৪

আপনার কাছে যে মূল বই রয়েছে সেখান থেকে গুরুত্বপূর্ণ টপিক গুলো বেসিক থেকে ভালোমতো রিভাইজ করুন। মূল বই পড়া শেষে আপনার কাছে থাকা টেস্ট পেপার বা সলিউশন গাইড থেকে বিগত সালের সকল বোর্ডের প্রশ্নগুলো চর্চা করুন। 

দেখবেন পরীক্ষাতে বেশিরভাগ প্রশ্নই আপনার কমন এসেছে। আশা করি এভাবে পড়লে উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন প্রথম পত্র পরীক্ষায় ভালো রেজাল্ট করতে পারবেন। এছাড়াও সহায়ক হিসেবে আপনাদের জন্য নিচে সাজেশন পিডিএফ দেওয়া হয়েছে।

উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন ১ম পত্র সাজেশন ২০২৪ পিডিএফ ডাউনলোড 

আজকের পোস্টে আমরা উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন ১ম পত্র সাজেশন ২০২৪ পিডিএফ শেয়ার করেছি। সরাসরি গুগল ড্রাইভ থেকে আপনারা পিডিএফ ফাইলটি পড়ে নিতে পারবেন অথবা ডাউনলোড করে নিতে পারবেন। 

সাজেশন ট ডাউনলোড করে আপনার ফোনে সংরক্ষণ করে রাখতে পারেন যেকোনো সময় অফলাইনে আপনি সহজেই সাজেশনটি পড়তে পারবেন। নিচের দেওয়া ডাউনলোড বাটনে ক্লিক করে সরাসরি গুগল ড্রাইভ থেকে পিডিএফ সাজেশনটি ডাউনলোড করে নিন।


File Nameউৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন ১ম পত্র সাজেশন
Classএকাদশ-দ্বাদশ শ্রেণির জন্য
Last Update2024
Free downloadDownload



প্রিয় শিক্ষার্থী ও পাঠক বন্ধুরা, আশা করি এই পোস্টটি থেকে আপনারা আপনাদের কাঙ্খিত উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন ১ম পত্র সাজেশন ২০২৪ পেয়ে গেছেন। পোস্টটি গুরুত্বপূর্ণ মনে হলে আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করে তাদেরকেও সাজেশন পড়ার সুযোগ করে দিতে পারেন। 

শিক্ষার সংক্রান্ত সকল আপডেট খবরা খবর পেতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন এবং আমাদের টেলিগ্রাম ও ফেসবুকে কানেক্টেড থাকুন। 

পরিশেষে আমাদের কথা 

প্রিয় পাঠক আশা করি আজকের পোস্টে আপনারা উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন ১ম পত্র সাজেশন পিডিএফ ফাইল ২০২৪ পেয়ে গেছেন। আজকের পোষ্ট সম্পর্কিত যদি কোন মন্তব্য থাকে তাহলে অবশ্যই নিজের দেওয়া মন্তব্য ঘরে আমাদেরকে জানাতে পারেন। আজ এই পর্যন্তই দেখা হবে নতুন কোন পোস্টে। আল্লাহ্ হাফেজ। 
Telegram GroupJoin Now
Facebook PageFollow Now
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি ৫ম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন