স্থগিত থাকা এইচএসসি পরীক্ষার রুটিন প্রকাশ ২০২৪ (HSC রুটিন পিডিএফ ডাউনলোড 2024)

স্থগিত থাকা এইচএসসি পরীক্ষার রুটিন

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক ও শিক্ষার্থীবৃন্দ আশা করি সকলেই ভাল আছেন। টেপলাইভ ডট কমের আজকের পোস্টে সবাইকে স্বাগতম। আপনারা যারা এইচএসসি ও সমমানের পরীক্ষার্থী তারা অনেকেই অপেক্ষায় আছেন HSC পরীক্ষার সংশোধিত রুটিনের জন্য। 

সাম্প্রতিক দেশের অস্বাভাবিক অবস্থা বিরাজ থাকায় পূর্ব প্রকাশিত রুটিন অনুযায়ী এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হতে পারেনি। তাই যে পরীক্ষাগুলো স্থগিত ছিল সেগুলো আগামী ১১ই সেপ্টেম্বর থেকে সংশোধিত রুটিন মোতাবেক অনুষ্ঠিত হবে।

ঢাকা এডুকেশন বোর্ড বাংলাদেশ কর্তৃক, ১১ আগস্ট থেকে এইচএসসি পরীক্ষার নতুন রুটিন  প্রকাশিত হয়েছে। আজকের পোস্ট থেকে আপনারা খুব সহজেই সরাসরি গুগল ড্রাইভ থেকে এইচএসসি পরীক্ষার নতুন রুটিন ডাউনলোড করতে পারবেন। 

এইচএসসি পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশিত ২০২৪

এইমাত্র ঢাকা এডুকেশনাল বোর্ড বাংলাদেশ এর অফিসিয়াল ওয়েবসাইটে ১১ই সেপ্টেম্বর থেকে স্থগিত এইচএসসি পরীক্ষার নতুন রুটিন প্রকাশিত হয়েছে। নিচে সংশোধিত এইচএসসি পরীক্ষার রুটিন দেওয়া হয়েছে। 

নতুন রুটিন সম্পর্কে অনেকেই অবগত নয় তাই আশা করবো পোস্টটি আপনার ফেসবুক ওয়ালে শেয়ার করে সবাইকে দেখার সুযোগ করে দিবেন।



আপনারা যারা মনে করছেন এটি ফেক রুটিন তারা ঢাকা এডুকেশনাল বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট (https://www.dhakaeducationboard.gov.bd) থেকে সরাসরি চেক করে নিতে পারেন। কেননা ফেসবুকে অনেক সময় ভুয়া রুটিন বের হয় তাই অবশ্যই আমাদের ওয়েবসাইট থেকে অথবা সরাসরি ঢাকা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সঠিক রুটিন ডাউনলোড করে নিতে পারবেন। 

এইচএসসি পরীক্ষার সংশোধিত রুটিন পিডিএফ ডাউনলোড

প্রিয় শিক্ষার্থী ও পাঠক বৃন্দ, আজকের পোস্টে মূলত আমরা এইচএসসি পরীক্ষার সংশোধিত রুটিন এর পিডিএফ ফাইলটি শেয়ার করেছি আপনাদের সঙ্গে।

নিচের দেওয়া ডাউনলোড বাটনে ক্লিক করে সরাসরি গুগল ড্রাইভ থেকে আপনারা অফিসিয়াল রুটিন এর পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে পারবেন। 

File Nameস্থগিত থাকা এইচএসসি পরীক্ষার রুটিন
Classএকাদশ-দ্বাদশ শ্রেণির জন্য
Last Update2024
Free downloadDownload


পরিশেষে আমাদের কথা 

প্রিয় শিক্ষার্থী আশা করি আজকের পোস্ট থেকে আপনি চলমান এইচএসসি পরীক্ষার সংশোধিত রুটিন পিডিএফ ডাউনলোড করতে পেরেছেন। আমাদের ওয়েবসাইটে পড়াশোনা সম্পর্কিত বিভিন্ন তথ্য শেয়ার করা হয় তাই সকল আপডেট পেতে আমাদের টেলিগ্রাম এবং ফেসবুক পেইজে যুক্ত থাকুন। 

এইচএসসি পরীক্ষার সাজেশন ও এইচএসসি পরীক্ষার বিগত সালের প্রশ্ন সমূহ পেতে ক্যাটাগরি অপশন থেকে এইচএসসি বিভাগে প্রবেশ করুন। আজ এই পর্যন্তই, সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন