আমার ফাঁসি চাই বই পিডিএফ (মতিয়ুর রহমান রেন্টু) । Amar fasi chai PDF download 2024


আসসালামু আলাইকুম প্রিয় পাঠক, আশা করি ভালো আছেন। টেপ লাইভ এর আজকের পোস্টে আপনাদের স্বাগতম। আপনারা অনেকেই আমার ফাঁসি চাই বই পিডিএফ খুঁজে থাকেন। 

আমাদেরকে জানিয়েছেন এই বইয়ের পিডিএফ কপিটি পাওয়ার জন্য। তাই আর দেরি না করে আপনাদের জন্য নিয়ে এসেছি আমার ফাঁসি চাই বই পিডিএফ ভার্সন ২০২৪। আশা করি পোস্টটি থেকে আপনি উপকৃত হবেন।

আমার ফাঁসি চাই বই পিডিএফ এতদিন প্রকাশিত হয় নি কেন?

এতদিন শেখ হাসিনা সরকারের ক্ষমতায় থাকায় এই বইটি প্রকাশিত হয়নি। কেননা বইটি তার বিপরীতেই লেখা হয়েছে। এই বইটিতে বাংলাদেশ আওয়ামী লীগ এর বিরুদ্ধে লেখা হয়েছে। মুক্তিযুদ্ধের যে ঘটনা আমরা এতদিন বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের থেকে শুনে এসেছি এই বইটি তে পুরোপুরি সেমনটা পাওয়া যায়নি। 

বরং তার ভিন্ন চিত্র প্রতিফলিত হয়েছে। এসকল কারনে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার এই বইটি প্রকাশিত হতে দেয়নি। আজ ১৫ বছর পর বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের পতন ঘটালো বৈষম্যবিরোধী ছাত্রদল। তাই আবারও বাজারে আমার ফাঁসি চাই বইটি পাওয়া যাচ্ছে। 

কেন আমার ফাঁসি চাই বইটি পড়বেন?

পাঠকরা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ এর সাজানো মুক্তিযুদ্ধের গল্প পড়ে মুক্তিযুদ্ধের সত্যিকারের ইতিহাস জানা যাবে না। তাই মুক্তিযোদ্ধা মতিয়ুর রহমান রেন্টু এর রচিত আমার ফাঁসি চাই বইটি পড়লে আমরা রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের লুকিয়ে থাকা ইতিহাস সম্পর্কে জানতে পারবো। 

এই কারনে অনেকেই এই বইটি খুঁজছেন পড়ার জন্য। অনলাইনেও এই বইয়ের পিডিএফ ভার্সন পাওয়া যাচ্ছে। আমাদের এই পোস্টের নিচের দিকে আমার ফাঁসি চাই বই এর পিডিএফ ফাইল দেওয়া আছে।

আমার ফাঁসি চাই বইয়ের সূচিপত্র দেখুন

প্রিয় পাঠক, আপনাদের সুবিধার্থে আমরা নিচে আমার ফাঁসি চাই বইয়ের সূচিপত্র দিয়েছি। আপনারা সূচিপত্র দেখলে সহজেই বুঝতে পারবেন এই বইয়ে মুক্তিযুদ্ধের সকল বিষয়ে আলোচনা করা হয়েছে। সূচিপত্রের বাকি অংশ আপনারা বইটির পিডিএফ এর মধ্যে পেয়ে যাবেন।



আমার ফাঁসি চাই বই পিডিএফ সরাসরি ডাউনলোড

আমার ফাঁসি চাই বইটির পিডিএফ ভার্সন আমরা অনলাইন থেকে সংগ্রহ করে আপনাদের সঙ্গে শেয়ার করেছি। আপনারা সরাসরি গুগল ড্রাইভ থেকে আমার ফাঁসি চাই বই এর পিডিএফ কপি ডাউনলোড করে নিতে পারবেন। নিচের দেওয়া ডাউনলোড বাটনে ক্লিক করে এখনি ডাউনলোড করে নিন। সমস্যা হলে বা সেইভ করতে না পারলে টিউটোরিয়াল দেখে নিন। এরপরও না হলে যোগাযোগ পেইজ থেকে যোগাযোগ করুন।

File Nameআমার ফাঁসি চাই বই পিডিএফ
Classবড়দের জন্য
Last Update2024
Free downloadDownload


পরিশেষে আমাদের কথা

প্রিয় পাঠক বন্ধুরা, আশা করি আজকের পোস্ট থেকে আপনারা, "আমার ফাঁসি চাই" বই এর পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে পেরেছেন। আজকের পোস্ট সম্পর্কিত কোন মন্তব্য থাকলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন। বইটি প্রকাশে সমস্যা থাকলে আমাদের যোগাযোগ পেইজ থেকে যোগাযোগ করুণ। আজ এই পর্যন্তই, আল্লাহ্‌ হাফেজ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন