অনার্স ১ম বর্ষের ফরম ফিলাপ ২০২৪ নতুন নোটিশ ২০২৪ (Honours Form Fill Up 2024)

অনার্স ১ম বর্ষের ফরম ফিলাপ ২০২৪ নোটিশ
 
আসসালামু আলাইকুম প্রিয় পাঠক ও শিক্ষার্থী বন্ধুরা আশা করি ভাল আছেন। আপনারা অনেকেই জানতে চেয়েছেন অনার্স প্রথম বর্ষের ফরম ফিলাপ 2024 সম্পর্কে। 

আপনাদের জন্য একটি সুখবর হচ্ছে, ইতোমধ্যেই অনার্স প্রথম বর্ষের ফরম ফিলাপ এর সময় শেষ হয়ে গেলেও পুনরায় ফরম ফিলাপের সময় বৃদ্ধি করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। 

আজকের পোস্টে আমরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের ফরম ফিলাপ ২০২৪ সময় বৃদ্ধি সংক্রান্ত নোটিশটি শেয়ার করেছি। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে মূল আলোচনায় চলে যাই।

অনার্স ১ম বর্ষের ফরম ফিলাপ ২০২৪ সময় বৃদ্ধি সংক্রান্ত নোটিশ

আজ ১৫ ই আগস্ট ২০২৪ তারিখে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে অনার্স প্রথম বর্ষের ফরম ফিলাপ ২০২৪ এর সময়সূচি বর্ধিতকরণ সম্পর্কিত একটি পূর্ণাঙ্গ নোটিশ প্রকাশিত হয়েছে। 

নিচে আমরা উক্ত নোটিশটি ছবি আকারে দিয়েছি। মনোযোগ সহকারে নোটিশটি পড়ুন এবং জেনে নিন অনার্স প্রথম বর্ষের ফরম ফিলাপ সম্পর্কে।


অনার্স ১ম বর্ষের ফরম ফিলাপ ২০২৪ নোটিশ ডাউনলোড

নিচের দেওয়া ডাউনলোড বাটনে ক্লিক করে সরাসরি গুগল ড্রাইভ থেকে আপনারা অফিসিয়াল নোটিশ এর পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে পারবেন। 

File Nameঅনার্স ১ম বর্ষের ফরম ফিলাপ ২০২৪ নোটিশ
Classস্নাতক শ্রেণির জন্য
Last Update2024
Free downloadDownload


অনার্স ১ম বর্ষের ফরম ফিলাপ ২০২৪ নতুন নিয়ম

সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২৩ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার শিক্ষার্থীদের আবেদন ফরম পূরণ, ডাটা এন্ট্রি নিশ্চয়ন ও সোনালী সেবার মাধ্যমে টাকা জমাদানের শেষ তারিখ ২২/০৭/২০২৪ ছিল। 

যে সকল পরীক্ষার্থী নির্ধারিত সময়ে ফরম পূরণ করতে পারেনি তাদের জন্য কলেজের অধ্যক্ষের সুপারিশের প্রেক্ষিতে ২,০০০/= (দুই হাজার) টাকা বিলম্ব ফি-সহ নিম্নলিখিত ছক মোতাবেক ফরম পূরণ, নিশ্চয়ন ও ইনকোর্স নম্বর এন্ট্রি দেয়ার তারিখ নির্ধারন করা হয়েছে।

পরিশেষে আমাদের কথা

প্রিয় পাঠক ও শিক্ষার্থী বন্ধুরা, আশা করছি আজকের পোস্ট থেকে আপনারা অনার্স প্রথম বর্ষের ফরম ফিলাপ ২০২৪ সম্পর্কে জানতে পেরেছেন। এছাড়াও জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফরম ফিলাপ সহ যেকোনো সহায়তা পাবেন এ সম্পর্কিত ফেসবুক পেজ দৈনিক শিক্ষা বাংলাদেশ থেকে।

আজকের পোস্ট সম্পর্কিত কোন প্রশ্ন থাকলে কমেন্ট করে জানাতে পারেন আমাদেরকে। পড়াশোনা সম্পর্কিত সকল আপডেট পেতে আমাদের ওয়েবসাইট এবং টেলিগ্রাম গ্রুপে যুক্ত থাকুন। খোদা হাফেজ। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন