NU On-Campus (Honours) Admission Result 2024 PDF Published | জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন ক্যাম্পাস ভর্তির ফলাফল প্রকাশিত হয়েছে

NU On-Campus (Honours) Admission Result

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক ও শিক্ষার্থী বন্ধুরা, আশা করি ভালো আছেন। আপনারা অনেকেই NU On-Campus (Honours) Admission Result জানতে চেয়েছেন। তাই আজকের পোস্টে আমরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন ক্যাম্পাস ভর্তির রেজাল্ট শেয়ার করেছি আপনাদের সাথে। 

আজ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট www.nu.ac.bd এ উক্ত ফলাফল প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইটে অতিরিক্ত লোড পড়ায় অনেক সময় সার্ভার বন্ধ হয়ে যায়, তাই আমাদের ওয়েবসাইটে আজকের NU On-Campus (Honours) Admission Result এখানে শেয়ার করেছি। পোস্ট টি উপকারে লাগলে আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করে তাদেরকে দেখার সুযোগ করে দিন।

NU On-Campus (Honours) Admission Result Notice 2024

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন ক্যাম্পাস ভর্তি নেওয়া হয় গত বছর। ভর্তি নেওয়া হলেও প্রকাশিত হয়নি অন ক্যাম্পাস রেজাল্ট। যার কারনে গত বছর এইচএসসি ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের ১৬০ জন শিক্ষার্থীর পড়াশোনা বা শিক্ষা জীবন নিয়ে সবাই অনিশ্চয়তার মধ্যে পরে গিয়েছিল। 

তবে জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া ১৬০ জন শিক্ষার্থীর ক্লাস মূল ক্যাম্পাসেই হবে বলে নির্দেশনা দিয়েছে বোর্ড কমিটি। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন ক্যাম্পাস অনার্স প্রোগ্রামের উপর সকল ধরনের নিষেধাজ্ঞা তুলে দেওয়া হয়েছে। একই সাথে এই প্রগ্রামে নতুন শিক্ষার্থীদের ভর্তি করতে পারবে জাতীয় বিশ্ববিদ্যালয়।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন ক্যাম্পাস ভর্তির রেজাল্ট ২০২৪

প্রিয় পাঠক বন্ধুরা, আপনারা অনেকেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন ক্যাম্পাস ভর্তির ফলাফল দেখার আশায় রয়েছেন। নিচের দেওয়া ডাউনলোড বাটনে ক্লিক করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন ক্যাম্পাস ভর্তির ফলাফল পিডিএফ দেখে নিন।

File Nameজাতীয় বিশ্ববিদ্যালয়ের অন ক্যাম্পাস ভর্তির রেজাল্ট
Classভর্তি পরীক্ষার্থীর জন্য
Last Update2024
Free downloadDownload


আপনি যদি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন ক্যাম্পাস ভর্তি হওয়ার সুযোগ পান তাহলে উক্ত পিডিএফ রেজাল্টে আপনার নাম, রোল দেওয়া থাকবে।

পরিশেষে আমাদের কথা

প্রিয় পাঠক ও শিক্ষার্থী বন্ধুরা, আশা করি আজকের পোস্ট থেকে আপনারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন ক্যাম্পাস ভর্তির ফলাফল দেখতে পেরেছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল আপডেট পেতে আমাদের টেলিগ্রাম ও ফেসবুকে যুক্ত থাকুন। 

আজকের পোস্ট সম্পর্কিত কোন প্রশ্ন থাকলে অবশ্যই জানাবেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন ক্যাম্পাস ভর্তির ফলাফল আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করে তাদেরকেও দেখার সুযোগ করে দিন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন