একাদশ শ্রেণীতে ভর্তি ৪র্থ ধাপে আবেদন করার নিয়ম বিজ্ঞপ্তি (XI Class Admission) | HSC Admission 4th Apply | College Admission Online Apply


আসসালামু আলাইকুম প্রিয় পাঠক ও শিক্ষার্থী বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন, একাদশ শ্রেণীতে ভর্তির চতুর্থ পর্যায়ে আবেদন করার নতুন সময়সূচি প্রকাশ করেছে বাংলাদেশ শিক্ষা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে। 

আজকের পোস্টে আপনারা একাদশ শ্রেণীর চতুর্থ পর্যায়ের ভর্তির সর্বশেষ সময়সূচী সম্পর্কিত নোটিশ দেখতে পারবেন। গত ১২ আগস্ট বাংলাদেশ শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে চতুর্থ পর্যায়ে ভর্তির নোটিশ প্রদান করা হয়। আজ ১৫ই আগস্ট সেটি পুনরায় হালনাগাদ করা হয়।

একাদশ শ্রেণীতে ভর্তির আবেদন - সর্বশেষ ধাপ (চতুর্থ পর্যায়ে)

নিচের দেওয়া নোটিশে একাদশ শ্রেণীতে বা কলেজে ভর্তি চতুর্থ পর্যায়ের আবেদন করার নিয়মাবলী এবং ভর্তির সময়সূচি প্রদান করা হয়েছে। তাই গুরুত্ব সহকারে নোটিশটি পড়ুন।


পরিশেষে আমাদের কথা

প্রিয় শিক্ষার্থী আশা করি আজকের পোস্ট থেকে আপনারা কলেজে ভর্তির চতুর্থ ধাপের আবেদন করার নিয়ম এবং সময়সূচী সম্পর্কে জানতে পেরেছেন। পোস্টটি সম্পর্কে কোন জিজ্ঞাসা বা মন্তব্য থাকলে অবশ্যই কমেন্ট করে আমাদেরকে জানাবেন। আজকের পোস্টটি এই পর্যন্তই। খোদা হাফেজ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন