অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ PDF ডাউনলোড (সংশোধিত নতুন রুটিন প্রকাশ)


আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুরা, আশা করি ভালো আছেন। অবশেষে আজ ১১ সেপ্টেম্বর ২০২৪ তারিখে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইটে অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ প্রকাশিত হয়েছে। আপনারা যারা গুগলে অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ PDF খুঁজছেন আশা করি আজকের পোস্ট থেকে আপনারা পিডিএফ ডাউনলোড করে নিতে পারবেন।

অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪

আপনারা অনেকেই অনেক আগ্রহ নিয়ে অপেক্ষায় ছিলেন কবে অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন দিবে। অবশেষে আজকে অনার্স ১ম বর্ষের রুটিন প্রকাশিত হয়েছে। নিচে সকল বিভাগের অনার্স প্রথম বর্ষের পরীক্ষার রুটিন দেওয়া হয়েছে।



পদার্থ বিজ্ঞান বিভাগের রুটিন অনার্স ১ম বর্ষ ২০২৪


অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ PDF (সংশোধিত রুটিন) ডাউনলোড করুন

এবারের অনার্স ১ম বর্ষের ফাইনাল পরীক্ষার রুটিন প্রকাশিত হয়েছে। পরীক্ষা শুরু হবে ১০-১০-২০২৪ তারিখে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট থেকে রুটিন টি পিডিএফ আকারে এখানে শেয়ার করা হয়েছে। নিচের দেওয়া ডাউনলোড বাটনে ক্লিক করে অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ PDF ডাউনলোড করে নিন।

File Nameঅনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ PDF
Classঅনার্স ১ম বর্ষের জন্য
Last Update2024
Free downloadDownload



১ম বার ক্লিক করলে যদি পিডিএফ লিঙ্কে না যায় তাহলে ব্যাকে এসে পুনরায় ক্লিক করুন, আশা করি ডাউনলোড হবে। এছাড়াও আমরা উপরে রুটিনের ছবি দিয়েছি আপনারা স্ক্রিনশট নিয়ে রাখতে পারবেন।

পরিশেষে আমাদের কথা

প্রিয় শিক্ষার্থী ও পাঠক বন্ধুরা, আশা করি আজকের পোস্ট থেকে অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ PDF ডাউনলোড করতে পেরেছেন। আজকের পোস্টের টপিক সম্পর্কিত কোন প্রশ্ন থাকলে অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জেনে নিতে পারেন। আজ এই পর্যন্তই। সবাইকে অনেক অনেক শুভকামনা পরীক্ষার জন্য। 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন