ফেসবুকে ছবি, স্টোরি এবং পোস্ট আপলোড করে আয় করুন ১০,০০০ টাকা, জানুন বিস্তারিত - Facebook Content Monetization Bangla 2025

Facebook Content Monetization Bangla

Facebook Photo, Story এবং Image Upload করে টাকা আয় করা যাবে। ফেসবুক মেটার একটি অন্যতম প্রতিষ্ঠান। Facebook Content Monetization Beta প্রোগ্রামে ফেসবুক ব্যবহারকারীদের আয়ের পথ আরও সহজ করে দিয়েছেন। এবারের আপডেটে ব্যাবহারকারীরা সহজেই তাদের আইডি বা পেইজ Monitize করে নিতে পারবেন এবং সেখান থেকে Taka Income করতে পারবেন।

নতুন আপডেটে ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করা যাবে জেনে নিন

প্রিয় পাঠক বন্ধুরা, ফেসবুকের নতুন আপডেটে পোস্ট, স্টোরি এবং ছবি থেকেও টাকা ইনকাম করার নিয়ম বা উপায় চালু করা হচ্ছে। বর্তমানে ফেসবুক বিশ্বের অন্যতম একটি জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম। এখানে প্রতিনিয়ত মানুষ ঘণ্টার পর ঘণ্টা সময় অতিবাহিত করে থাকে। 

যার কারনে ফেসবুক অ্যাডস এবং স্পুন্সরশিপ (Sponsorship) এর মাধ্যমে প্রচুর টাকা ইনকাম করা যায়। এতদিন কনটেন্ট ক্রিয়েটরদের মধ্যে যাদের ৬০ হাজার ঘণ্টা Watch Time এবং ৫০০০ ফলোয়ার পূর্ণ হয়েছিল শুধুমাত্র তারাই ফেসবুক থেকে Doller Income করতে পেরেছে। কিন্তু এখন থেকে নতুন আপডেটে ফেসবুকের  ব্যাবহারকারীরা কেবলমাত্র ছবি, পোস্ট এবগ্ন স্টোরির মাধ্যমেও টাকা আয় করতে পারবেন। 

ছবি, স্টোরি এবং পোস্ট দিয়ে মাসে ১০,০০০ টাকা আয় করার উপায় ফেসবুক থেকে

আয় করার সুযোগ দিলো ফেসবুক। আমরা অনেকেই ফেসবুকে অনেক সময় অতিবাহিত করি। পূর্বে ফেসবুক থেকে ইনকামের অনেক কঠিন শর্ত দেওয়া হলেও এবার ব্যাবহারকারীদের অনেক বড় সুযোগ করে দিয়েছে। ফেসবুকে পোস্ট আপলোড দিয়ে টাকা ইনকাম করতে হলে আপনার অ্যাকাউন্ট টিকে নরমাল মুড থেকে প্রফেশনাল মুড এ কনভার্ট করে নিতে হবে।

ফেসবুক মেটা কোম্পানি তাদের অফিসিয়াল সাইটে এই বিষয়ে তথ্য প্রকাশ করেছে, আপনারা চাইলে নিচের দেওয়া লিঙ্কে গিয়ে সত্যতা যাচাই করে নিতে পারেন - https://creators.facebook.com/tools/facebook-content-monetization

রুলস অনুযায়ী আপনি যদি ইন্টারেস্টিং বা বেশি ভাইরাল হবে এমন পোস্ট, ছবি বা ইমেজ আপলোড করেন তাহলে ভিউস অনুসারে আপনি টাকা পাবেন। ঠিক যেমনটা ভিডিও ভিউস এর ক্ষেত্রে হয়ে থাকে।

পরিশেষে আমাদের কথা

প্রিয় পাঠক, আশা করি আজকের পোস্ট থেকে আপনারা জানতে পারলেন যে, ফেসবুকে পোস্ট, স্টোরি, ছবি আপলোড করে কিভাবে টাকা ইনকাম করা যায়। আজকের পোস্টে আপনাদেরকে এই আপডেট সম্পর্কে বিস্তারিত জানালাম। 

ইনশাআল্লাহ যখন ফেসবুকের এই আপডেট পরিপূর্ণভাবে চালু হয়ে যাবে তখন আমরা আপনাদেরকে আরও বিস্তারিত জানাতে পারবো। আজকের পোস্টটি এই পর্যন্তই, সবাই ভালো থাকবেন। খোদা হাফেজ।
Telegram GroupJoin Now
Facebook PageFollow Now
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি ৫ম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন