Not Pixel Airdrop Telegram Bot (200$ Income করুন টেলিগ্রাম দিয়ে) Not Pixel Price, listing date, Tricks and Everything

Not Pixel Airdrop Telegram Bot

আসসালামু আলাইকুম বন্ধুরা, আশা করি ভালো আছেন। আপনারা অনেকেই জেনে থাকবেন টেলিগ্রামের মাধ্যমে ফ্রিতে হাজার হাজার টাকা ইনকাম করা যায়। এমনকি আপনার আশপাশের বন্ধু-বান্ধবীরা টেলিগ্রাম বটে কাজ করে টাকা ইনকাম করে যাচ্ছে নিয়মিত। 

আজকের পোস্টে টেলিগ্রামের সেরা একটি ইনকাম সাইটের কথা আপনাদের জানাবো। এই প্রোজেক্ট এ কাজ করলে আপনি ১০ হাজার টাকা থেকে ৫০ হাজার টাকা ইনকাম করতে পারবেন। তাই বিস্তারিত জানতে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন। এরপর কাজ শুরু করে দিন।

টেলিগ্রাম থেকে টাকা ইনকাম করার বর্তমানে সেরা বট - Not Pixel Airdrop Bot

আজকে যেই প্রজেক্টের বিষয়ে আলোচনা করেছি তার নাম Not Pixel Bot এই প্রোজেক্ট টি বিগত TON, NOT, DOGS প্রোজেক্ট গুলোর মতো। আপনারা জেনে থাকবেন যে, বিগত প্রোজেক্ট গুলো থেকে অনেকেই ভালো পরিমানে ইনকাম করতে পেরেছে। 

এই প্রোজেক্ট গুলোতে টেলিগ্রামের CEO, Pavel Durov এবং TON ব্লকচেইন এর সাপোর্ট ছিলো। অনুরুপভাবে Not Pixel প্রজেক্টেও কিন্তু সেইম সাপোর্ট রয়েছে। তাই আমরা আশা করতে পারি যে, এই প্রোজেক্ট থেকেও বিগত প্রোজেক্ট এর মতো বেশি ইনকাম আসবে। বেশি ইনকাম এর জন্য আপনাকে অবশ্যই নিয়ম মেনে, নিয়মের ভিতরে থেকে ট্রিক্স খাটিয়ে বেশি বেশি পয়েন্ট মাইনিং করতে হবে।

Not Pixel Airdrop প্রজেক্টে জয়েন করবেন কিভাবে বা কাজ করবেন কিভাবে জেনে নিন

এই প্রজেক্টে কাজ করতে হলে প্রথমেই যেই জিনিশটার দরকার হবে সেটি হচ্ছে আপনার একটি টেলিগ্রাম একাউন্ট থাকার প্রয়োজন হবে। এবার নিচের দেওয়া লিঙ্কে ক্লিক করে সরাসরি টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন সেখানে প্রোজেক্ট গুলোর অফিশিয়াল লিঙ্ক দেওয়া হয়েছে। লিঙ্কে ক্লিক করে যদি টেলিগ্রাম ওপেন না হয় তাহলে ব্যাক এ এসে পুনরায় আবার লিঙ্কে ক্লিক করুন তাহলে টেলিগ্রামে যাবে।

টেলিগ্রাম চ্যানেল লিঙ্কঃ https://t.me/thetechspark

নট পিক্সেল বট লিঙ্কঃ https://t.me/notpixel/app?startapp=f6797954820

এবার নিচের ছবির ১ম অংশের মতো একটি প্রোজেক্ট লিস্ট দেখতে পারবেন, সেখান থেকে ২৪ নাম্বার প্রজেক্টে Not Pixel Airdrop এর লিঙ্ক দেওয়া আছে। লিঙ্কে ক্লিক করে Start করলেই নিচের ছবির ২ অংশের মতো দেখতে পাবেন। 

আপনার Not Pixel প্রজেক্টে অ্যাকাউন্ট খোলা হয়ে যাবে। এখন শুধু নিয়মিত কাজ করে পয়েন্ট বাড়াতে থাকবেন। পেমেন্ট আপডেট পেতে উপরের দেওয়া "The Tech Spark" গ্রুপে চোখ রাখুন।


এবার নিচের দেওয়া ছবির ১ম অংশের ন্যায়, প্রথমে স্ক্রিনের মাঝে দুইবার ক্লিক করে জুম করে নিবেন। এরপর ছবিতে দেখানো Paint বাটনে ক্লিক করে Paint করবেন। পেইন্ট করার ফলে আপনার পয়েন্ট বাড়তে থাকবে। পেইন্ট কয়েন শেষ হয়ে গেলে অপেক্ষা করুন পড়ে এসে আবার পেইন্ট করতে পারবেন।


স্ক্রিনের উপরে যেখানে পয়েন্ট লেখা উঠে, সেখানে ক্লিক করলে উপরের ছবির ২য় অংশের মতো ইন্টারফেস দেখতে পাবেন। সেখান থেকে Claim Now বাটনে ক্লিক করে পয়েন্ট ক্লেইম করে নিবেন। তাতে আরও কিছু কয়েন অ্যাড হবে আপনার ব্যালেন্সে।

মূলত এভাবে কাজ করেই আপনাকে পয়েন্ট বাড়াতে হবে। পরবর্তীতে হয়তো আরও নতুন নতুন টাস্ক দিতে পারে। সেগুলো কিভাবে করবেন তা গ্রুপে জানিয়ে দেওয়া হবে।

Not Pixel listing Date || নট পিক্সেল কয়েন কবে লিস্টিং হবে জানুন

প্রিয় পাঠক বন্ধুরা, আশা করা যাচ্ছে, Not Pixel Airdrop থেকে যেই কয়েন আপনাদের দেওয়া হবে তা লিস্টিং হবে আগামী ডিসেম্বর মাসের মাঝামাঝি দিকে। এই প্রজেক্টে কাজ করার সুযোগ পাবেন ৩০ থেকে ৩৮ দিনের মতো প্রায়। তাই এই অল্প সময়ের মধ্যে বেশি বেশি পয়েন্ট জমিয়ে নিন এখনি।

Not Pixel Airdrop Point বাড়ানোর ট্রিক্স জেনে নিন

Not Pixel এয়ারড্রপ থেকে আপনি যত বেশি পয়েন্ট জমিয়ে নিতে পারবেন ততো বেশি টাকা ইনকাম করে নিতে পারবেন। কেননা এই কয়েন গুলো বিক্রি করেই আপনি টাকায় রুপান্তর করে নিতে পারবেন। 

আর এই সকল বিষয়ে টেলিগ্রাম গ্রুপে হেল্প পাবেন। আপনি শুধুমাত্র বেশি বেশি কয়েন জমিয়ে রাখবেন, নিয়মিত চেক ইন ও কাজ গুলো করে। প্রথম দিকে টুকিটাকি বুস্ট করে (এতে কিছু কয়েন কেটে যাবে) নিবেন যাতে বেশি বেশি কয়েন মাইনিং করা যায়।

এই প্রজেক্টে কি টাকা দিয়ে কাজ করবো নাকি ফ্রি?

প্রিয় পাঠক, আমি বারবার বলি যে এইসকল কাজ হচ্ছে ফ্রিতে টাকা ইনকামের কাজ। এখানে এয়ারড্রপ দেওয়া হয়, মানে ফ্রিতে কাজ করে ইনকাম করে নেওয়া হয়। তাই এখানে ইনভেস্ট করা বা টাকা দিয়ে বুস্ট করে ইনকাম করা একেবারেই অনুচিত। 

কেননা এরা যদি স্ক্যাম করে তাহলে আপনার ইনভেস্ট করা টাকা আর ফেরত পাবেন না। যদিও আমরা ভালো ভালো প্রোজেক্ট যেগুলো ভেরিফাইড সেগুলই শেয়ার করি, তবুও এগুলতে ইনভেস্ট করার কোন দরকার নেই।

নট পিক্সেল টেলিগ্রাম বট থেকে কি সত্যিই টাকা ইনকাম করা যাবে

জী, হ্যা! আমরা এই অব্দি টেলিগ্রাম বট প্রোজেক্ট গুলো থেকে ভালো পরিমানে টাকা ইনকাম করেছি। আপনিও পারবেন। নিয়মিত কাজ করে যান, টাস্ক কমপ্লিট করে যান ইনশাল্লাহ এর ভালো একটা বেনিফিট পাবেন। 

তবে হ্যা, আমরা যেই প্রোজেক্ট গুলো দেই সেইগুলো বাদে অন্য কোন প্রজেক্টে কাজ করে সময় নষ্ট করতে যাবেন না। কাজ করলেও নিজে একটু জেনে বুঝে বা আমাদের থেকে শুনে করবেন।

এই একটি প্রোজেক্ট থেকে কিভাবে ২০ হাজার+ ইনকাম করা সম্ভব জেনে নিন

আপনি যদি এই একটি প্রোজেক্ট থেকে ভালো পরিমানে, ধরেন 200$ ইনকাম করতে চান তাহলে অবশ্যই পারবেন। এর জন্য আপনাকে অনেকগুলো টেলিগ্রাম আইডি দিয়ে কাজ করতে হবে, আলাদা আলাদা ভাবে নিয়মের মধ্যে থেকে। 

আপনি যদি এইসকল এয়ারড্রপ কাজে নতুন হয়ে থাকেন তাহলে একটা আইডি দিয়েই করার পরামর্শ থাকবে। Not Pixel মাল্টিপল অ্যাকাউন্ট দিয়ে কাজ করলে কোন সমস্যা হবে না। 

পরিশেষে আমাদের কথা

আজকের পোস্টে আমরা বাংলায় নট পিক্সেল এয়ারড্রপ নিয়ে আলোচনা করেছি। Not Pixel Airdrop থেকে কিভাবে টাকা ইনকাম করা যাবে সেই সম্পর্কে আলোচনা করেছি। আজকের পোস্ট সম্পর্কিত আপনাদের যদি কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জেনে নিবেন। আর সকল আপডেট পেতে টেলিগ্রাম এবং টেপলাইভ ওয়েবসাইট নিয়মিত ফলো করুন। আজ এই পর্যন্তই, আল্লাহ্‌ হাফেজ।

Telegram GroupJoin Now
Facebook PageFollow Now
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি ৫ম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন